Govt. Job Circular

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগ – ২০২০

বাংলাদেশ  কারিগরি প্রশিক্ষন কেন্দ্র  প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য 

নিচের পদসমূহে পূরণের নিমিত্ত সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছেঃ

পদের নাম ঃ   অথিতি  প্রশিক্ষক (Road Roller, Crane and Forklift)

পদ সংখ্যা ঃ ০১ জন

যোগ্যতা : এস এস সি পাশ বা সমমান। Heavy Equipment Operations সহ (Road Roller, Crane and Forklift)  চালানোর কাজে ৫ বছরের অবিজ্ঞতা থাকতে হবে । হেভী লাইসেন্স এবং দের অগ্রাধিকার প্রদান করা হবে।

বেতন ঃ প্রতি কার্যদিবসে ২০০০/- টাকা 

মাসিক ২২ দিন

পদের নাম ঃ  সহকারী অথিতি প্রশিক্ষক

পদ সংখ্যা ঃ ০১ জন

যোগ্যতা : এস সসি পাশ বা সমমান । Heavy Equipment Operations সহ  (Road Roller, Crane and Forklift)  চালানোর কাজে ৩ বছরের অবিজ্ঞতা থাকতে হবে । হেভী লাইসেন্স এবং দের অগ্রাধিকার প্রদান করা হবে।

বেতন ঃ প্রতি কার্যদিবসে ১৫০০/- টাকা 

মাসিক ২২ দিন

পদের নাম ঃ   অথিতি প্রশিক্ষক   (ইংরাজি ভাষা)

পদ সংখ্যা ঃ ০১ জন

যোগ্যতা :

যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়/কলেজ থেকে ইংরেজি বিষয়ে মাস্টার্স পাশ বা প্রফেশনাল ইংরেজি শিক্ষক হতে হবে । সংশ্লিষ্ট বিষয়ে  ৫ বছরের অবিজ্ঞতা থাকতে হবে।

বেতন ঃ প্রতি কার্যদিবসে ১০০০/- টাকা 

১০ দিন

আবেদন শুরু ঃ  ০১–১২–২০২০

আবেদন শেষ ঃ  ২৪ ১২২০২০  

আবেদন প্রক্রিয়া

সাদা কাগজে (কম্পিউটার টাইপকৃত) । প্রার্থীর নাম, পিতার/স্বামীর নাম, মাতার নাম, জন্ম তারিখ, বর্তমান (মোবাইল ও ই–মেইলসহ) ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা ও অবিজ্ঞতা ইত্যাদি ।

উক্ত ঠিকানায় আবেদন পত্র ডাকযোগে/ ব্যাক্তিগতভাবে পৌঁছাতে হবে

বিস্তারিত জানতে ক্লিক ঃ  http://www.ttcbog.gov.bd

কাগজপত্র ঃ

আবেদনপত্রের সাথে  গেজেটেড কর্ম-কর্তা কর্তৃক সত্যায়িত, সকল যোগ্যতা ও অবিজ্ঞতা সনদপত্র । সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি। জাতীয় পরিচয়পত্র/নাগরিকত্ব সনদপত্র/জন্ম নিবন্ধন/পাসপোর্টের কপি সংযুক্ত করতে হবে এবং গেজেটেড কর্ম-কর্তা কর্তৃক সত্যায়িত প্রদত্ত চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে ।

আবেদন করতে ক্লিক করুন এখানে ঃ আবেদন

আমাদের ওয়েবসাইটে আরো বিভিন্ন চাকরির খোজ-খবর জানতে এবং নিয়োগের পরিক্ষায় অংশগ্রহনে নিজের অনুশীলন করতে ভিজিট করতে ক্লিক করুন ঃ মডেল টেস্ট