Govt. Job Circular

আকর্ষণীয় বেতনে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোতে নিয়োগ -২০২০

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোতে চাকরি

মোট পদ সংখ্যা ঃ ১৯২ টি

পদের নাম ঃ   ড্রাইভিং ইন্সট্রাক্টর (ব্যবহারিক)

পদের সংখ্যা ঃ ১২৮ জন

শিক্ষাগত যোগ্যতা ঃ

নূন্যতম এস এস সি পাশ। বিআরটিএর ইন্সট্রাক্টর লাইসেন্সধারী হতে হবে। অনুমোদিত ড্রাইভিং প্রশিক্ষণ ইন্সটিটিউট প্রশিক্ষক হিসেবে ৩ বছরের বাস্তব অবিজ্ঞতা থাকতে হবে। মাসিক সম্মানীতে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য অস্থায়ীভিত্তিতে গেস্ট ট্রেইনার হিসেবে নিয়োগ প্রদান করা হবে। অধিক অবিজ্ঞদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

বয়স সীমা ঃ   অনূর্ধ্ব ৩০ বছর ।

পদের নাম ঃ   ড্রাইভিং ইন্সট্রাক্টর (তাত্ত্বিক)

পদের সংখ্যা ঃ   ৬৪ জন

শিক্ষাগত যোগ্যতা ঃ

ডিপ্লোমা ইন অটোমোবাইল মেকানিক্যাল পাশ। অনুমোদিত ড্রাইভিং প্রশিক্ষণ ইন্সটিটিউট প্রশিক্ষক হিসেবে ১ বছরের বাস্তব অবিজ্ঞতা থাকতে হবে। বিআরটিএর ইন্সট্রাক্টর লাইসেন্সধারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়স সীমা ঃ অনূর্ধ্ব ৩০ বছর ।

আবেদনের শেষ তারিখ ঃ ৩০-১২-২০২০ ।

আবেদন প্রক্রিয়া ঃ

সাদা কাগজে (কম্পিউটার টাইপকৃত) । প্রার্থীর নাম, পিতার/স্বামীর নাম, মাতার নাম, জন্ম তারিখ, বর্তমান (মোবাইল ও ই-মেইলসহ) ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা ও অবিজ্ঞতা ইত্যাদি ।

আবেদন পৌছানোর ঠিকানা ঃ

প্রকল্প পরিচালক, দেশ-বিদেশ কর্ম-সংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান শীর্ষক প্রকল্প, জনশক্তি কর্ম-সংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো, ৮৯/২ (৮ম তলা), কাকরাইল, ঢাকা-১০০০ ।

উক্ত ঠিকানায় আবেদন পত্র ডাকযোগে/ ব্যাক্তিগতভাবে পৌঁছাতে হবে।

কাগজপত্র ঃ

আবেদনপত্রের সাথে  গেজেটেড কর্ম-কর্তা কর্তৃক সত্যায়িত, সকল যোগ্যতা ও অবিজ্ঞতা সনদপত্র । সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি। জাতীয় পরিচয়পত্র/নাগরিকত্ব সনদপত্র/জন্ম নিবন্ধন/পাসপোর্টের কপি সংযুক্ত করতে হবে এবং গেজেটেড কর্ম-কর্তা কর্তৃক সত্যায়িত প্রদত্ত চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে ।

পরীক্ষার প্রস্তুতি নিতে আমাদের সাইটে মডেল টেস্ট দিন। মডেল টেস্ট দিতে নিচের লিঙ্গকে ক্লিক করুন: ক্লিক 

আরো চাকরির আপডেট পেতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন।আমাদের ফেসবুকে ফলো করুন। ফেসবুক