Govt. Job Circular

Computer Operator- DC Office Chandpur ( DCCHANDPUR ) Job Circular 2022

ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ অনলাইনে এ আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

চাঁদপুরের নামকরণ এক সময় লোক-কাহিনীর বিখ্যাত চাঁদ সওদাগর সাতটি বাণিজ্যিক নৌকা নিয়ে এখানে যাত্রা করেছিল বলে ধারণা করা হয় এবং তার নামই এই ভূখণ্ডের নামকরণে ভূমিকা রাখে। কেউ মনে করেন, শহরের পুরিন্দাপুর (বর্তমানে কোরালিয়া) মহল্লার চাঁদ ফকির থেকে নামটি এসেছে।

বারোভূঁইয়ার শাসনামলে এই জমি বিক্রমপুরের জমিদার চাঁদ রায়ের অধীনে ছিল। তিনি এখানে একটি শাসন কেন্দ্র স্থাপন করেন। এই সত্যটি ইতিহাসবিদ জে এম সেনগুপ্তকে বলতে সাহায্য করেছিল যে চাঁদ রায়ের নামে চাঁদপুরের নামকরণ করা হয়েছিল।

চাঁদপুরের প্রশাসনিক স্থাপনা শাহ আহমেদ চাঁদ নামে একজন শাসক ১৫০০ খ্রিস্টাব্দে দিল্লি থেকে চাঁদপুরে আসেন এবং একটি নদীবন্দর প্রতিষ্ঠা করেন। প্রশাসনিক পুনঃবদলের কারণে, ১৮৭৮ খ্রিস্টাব্দে চাঁদপুর মহকুমা সৃষ্টি করা হয় এবং ১লা অক্টোবর ১৮৯৬ সালে শহরটিকে পৌরসভা হিসাবে ঘোষণা করা হয়।

১৯৮৪ সালের ১৫ ফেব্রুয়ারি চাঁদপুর একটি জেলার সম্মানে ভূষিত হয়। চীনা পর্যটক ওয়াং চাওয়াং তার ভ্রমণ ইতিহাসে চিত্রিত করেছেন যে চাঁদপুর প্রাচীন বাংলার সমতটের অংশ ছিল। এটা স্পষ্ট যে প্রাচীন গুপ্ত, পাল এবং সেন রাজবংশ চাঁদপুর শাসন করেছিল কিন্তু কোনো প্রাচীন নাম লিপিবদ্ধ ছিল না। ইখতিয়ার উদ্দিন মোহাম্মদ-বিন-বখতিয়ার খিলজির বিজয়ের পর এই অঞ্চলটি মুসলিম শাসনের ঊর্ধ্বে উঠে আসে।

সাম্প্রতিক প্রমাণ বলছে, সুলতান ফখরুদ্দিন মোবারক শাহ এই অঞ্চল শাসন করতেন। পাথরের শিলালিপিতে বলা হয়েছে যে ফখরুদ্দিন মোবারক শাহের দেওয়ান ফিরোজ খান লস্কর হাজীগঞ্জে ফিরোজশাহী মসজিদটি নির্মাণ করেছিলেন এবং এটি অতুলনীয় মুসলিম স্থাপত্য সৌন্দর্যের সাথে দেখা যায়। হাজীগঞ্জের অলিপুর গ্রাম বিখ্যাত মুঘল শাসক আবদুল্লাহর প্রশাসনিক অফিসের ইতিহাস বহন করে।

পাঁচটি গম্বুজ বিশিষ্ট প্রাচীন আলমগিরি মসজিদটি আজও ঐতিহাসিক দৃষ্টিনন্দন দৃষ্টিনন্দন এখানে দাঁড়িয়ে আছে। এখানে বীর সেনাপতিদের কবরসহ শাহ সুজার নামে একটি তিন গম্বুজ মসজিদ রয়েছে। এগুলো এখন ওলিসের মন্দির নামে পরিচিত।

(DCCHANDPUR) নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022, https://dcchandpur.teletalk.com.bd/, www.chandpur.bd চাকরির বিজ্ঞপ্তি 2022, DCCHANDPUR 2022-এর চাকরির বিজ্ঞপ্তি,  DCCHANDPUR JOB 2022, জাতীয় চাকরির বিজ্ঞপ্তি  ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) Job Circular 2022, (DCCHANDPUR)  জব সার্কুলার 2022, (DCCHANDPUR) Job Circular Apply & Application 2022, chandpur Job Circular and Application Form 2022, (DCCHANDPUR) Job Application এর জন্য সার্কুলার ২০২২ হল (DCCHANDPUR) জব সার্কুলার ২০২২।

DCCHANDPUR জব সার্কুলার২০২২ বাংলাদেশে একটি নতুন বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার অফার করেছে। ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ আমাদের বিডি জবস ওয়েবসাইট বিডি চাকরির ওয়েবসাইটেও পোস্ট করা হয়েছে।  

 www.chandpur.gov.bd চাকরির বিজ্ঞপ্তি ২০২২ বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। তাই ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে এই সম্পূর্ণ পিডিএফ পড়ুন।

অনুগ্রহ করে এই ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর জন্য কোন পোস্টটি আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মেলে তা ভালো করে দেখুন। তারপর  DCCHANDPUR চাকরির আবেদন ২০২২এর জন্য দেরি করবেন না।তাই অনুগ্রহ করে ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ দেখুন।

ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি  ২০২২

আপনি কি  DCHANDPUR নতুন চাকরির সার্কুলার ২০২২ খুঁজছেন? ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর)  কিছু বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং এসএসসি পাস প্রার্থীরা DCCHANDPUR চাকরির সার্কুলার আবেদন করার যোগ্য।

এছাড়াও আপনি ২০২২ সালে ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির আবেদন করে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির সার্কুলার ছবি, পরীক্ষার ফলাফল ২০২২ পেতে পারেন। আমরা  CHANDPUR চাকরির সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করেছি। তাই DCCHANDPUR চাকরির সার্কুলার২০২২ ভালো করে করুন এবং এখনই আবেদন করুন।

চাকরির সংক্ষিপ্ত বিবরণঃ

 কোম্পানির নাম: ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) 

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।

মোট শূন্যপদ: DCCHANDPUR সার্কুলার ছবি দেখুন।

চাকরির শ্রেণী: বিশ্ববিদ্যালয়ের চাকরি।

লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

বেতন: সার্কুলার অনুযায়ী।

প্রকাশিত: ০৪ জানুয়ারি ২০২২ ।

আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০২২ ।

কিভাবে আবেদন করবেন: DCCHANDPUR চাকরির সার্কুলার ছবি দেখুন।

DCCHANDPUR জব সার্কুলার ২০২২ ছবি/পিডিএফ ডাউনলোড

আপনি কি ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য দেখছেন? তাহলে ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ছবিটি দেখুন এবং আবেদন করুন।  তাই অনুগ্রহ করে নীচে থেকে DCCHANDPUR চাকরির বিজ্ঞপ্তি ২০২২ দেখুন।

dcchandpur

অনলাইন আবেদন শুরুর তারিখ: ০৪ জানুয়ারি ২০২২ সকাল ১০.০০ এ।

আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০২২  বিকাল ৫.০০ মিনিটে এ।

অনলাইন আবেদন: dcchandpur.teletalk.com.bd

 DCCHANDPUR চাকরি অনলাইনে dcchandpur.teletalk.com.bd আবেদন করুন

আপনি কি dcchandpur জব সার্কুলারের জন্য আবেদন করতে আগ্রহী?  তাহলে, আপনি সহজেই dcchandpur চাকরির আবেদন ২০২২-এর জন্য আবেদন করতে পারেন। এর জন্য আপনাকে dcchnadpur টেলিটক অনলাইনে dcchandpur.teletalk.com.bd ওয়েবসাইট dcchandpur.teletalk.com.bd-এ যেতে হবে। তারপর আবেদন এ ক্লিক করুন এবং আপনার পোস্টের নাম নির্বাচন করুন। তারপর DCCHANDPUR অনলাইন আবেদনপত্র খোলা হলে সাবধানে ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) আবেদনপত্র পূরণ করুন।

ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) জব সার্কুলার

অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত দেখুন এবং অন্যান্য সর্বশেষ চাকরির সার্কুলার দেখুন। সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার, প্রাইভেট চাকরির সার্কুলার, ব্যাঙ্কের চাকরির সার্কুলার এবং কোম্পানির চাকরির সার্কুলার খোঁজার জন্য সেরা ওয়েবসাইট।

আপনার যদি ডিসি অফিস চাঁদপুর (ডিসিচাঁদপুর) জব সার্কুলার ২০২২ এর মতো বাংলাদেশে আরও  সরকারি চাকরির বিজ্ঞপ্তির প্রয়োজন হয়, তাহলে আমাদের ওয়েবসাইট www.jobcenterbd.com দেখুন।

ফেসবুকে বিভিন্ন সরকারি ও বেসরকারি চাকরির আপডেট পেতে প্রতিদিন ভিজিট করুন। অফিসিয়াল ফেসবুক পেজে লাইক ও শেয়ার করুন।

ফেসবুক পেইজ 

আপনি আমাদের মডেল টেস্ট প্রোগ্রামে অংশ নিতে পারেন। যাতে আপনি আরও ভালোভাবে অনুশীলন করতে পারেন এবং বিভিন্ন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন।

মডেল টেস্ট

শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন ……….