এস এস সি পাশে কাউন্টারম্যান পদে লোক নিয়োগ দিচ্ছে (বিআরটিসি)

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) প্রতিষ্ঠানটি অনেক লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিআরটিসি যাত্রী ও পণ্য পরিবহন উভয় পরিষেবাই প্রদান করে। বিআরটিসি তিনটি আন্তর্জাতিক বাস সার্ভিস পরিচালনা করে (ঢাকা থেকে কলকাতা, আগরতলা এবং ভারতের শিলিগুড়ি)।

বাংলাদেশের অভ্যন্তরে, এটি চট্টগ্রাম, বগুড়া, কুমিল্লা, পাবনা, রংপুর, বরিশাল এবং সিলেটে বাস ডিপোর মাধ্যমে আন্তঃজেলা বাস পরিষেবা পরিচালনা করে। এটি দেশের অনেক বড় শহরে আন্তঃনগর বাস পরিষেবাও পরিচালনা করে। পণ্য পরিবহনের জন্য, বিআরটিসি 170টি ট্রাকের একটি বহর পরিচালনা করে। সরকারি খাদ্য পরিবহনের প্রায় ২০ শতাংশ বিআরটিসির ট্রাক ব্যবহার করে।

দুটি প্রধান ট্রাক ডিপো ঢাকা ও চট্টগ্রামে অবস্থিত। BRTC-এর প্রধান চালক প্রশিক্ষণ ইনস্টিটিউট ঢাকা থেকে প্রায় চল্লিশ কিলোমিটার উত্তরে গাজীপুর জেলার জয়দেবপুরে অবস্থিত। এছাড়াও চট্টগ্রাম, বগুড়া, খুলনা এবং ঝিনাইদহে অবস্থিত আরও কয়েকটি প্রশিক্ষণ প্রতিষ্ঠান রয়েছে। এই প্রতিষ্ঠানগুলির মাধ্যমে, বিআরটিসি বেসিক গাড়ি পরিচালনা এবং মেরামতের প্রশিক্ষণ প্রদান করে।

নীচে আরও বিস্তারিত দেখুন:

আপনি চাকরির সমস্ত প্রয়োজনীয়তা দেখতে পারেন এবং এই Jobcenterbd.com  এ অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনার আবেদন জমা দিতে পারেন যদি আপনি চান যে বাংলাদেশে ২০২২ এর সকল সরকারি চাকরি নিয়মিতভাবে আমাদের ওয়েবসাইট পরিদর্শন করতে, প্রতিদিন অনুসরণ করুন। আমাদের ফেসবুক পেজে যোগ দিন এবং ফেসবুক গ্রুপে লাইক ও শেয়ার করুন।

আবেদন শুরুর তারিখ: ১৩ জানুয়ারী,২০২২

আবেদনের শেষ তারিখ: ২ ফেব্রুয়ারি ২০২২

আপনি ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এ চাকরির জন্যও আবেদন করতে পারেন।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) সম্প্রতি তাদের কার্যালয়ে নতুন জনবল নিয়োগের ঘোষণা দিয়েছে। এর চাকরির বিস্তারিত নিচে দেওয়া হয়েছে এবং কীভাবে আবেদন করতে হবে তার বিশদ বিবরণ দেওয়া আছে এবং অবশ্যই, আবেদনকারীদের অবশ্যই তথ্যটি ভালভাবে জানতে হবে এবং চাকরির জন্য আবেদন করতে হবে।

আমরা আমাদের চাকরির ওয়েবসাইট BD জবসেন্টার -এ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি, BRTC পরীক্ষার তারিখ ২০২২ পোস্ট করেছি।  বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি।

কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত জানতে নিচে দেখুন:

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) আবেদন

চাকরির সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম: বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে চাকরি।

চাকরির শ্রেণী: সরকারি চাকরি।

লিঙ্গ: পুরুষ আবেদন করতে পারবেন।

চাকরি প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২

আবেদন শুরুর তারিখ: ১৬ জানুয়ারি ২০২২ সকাল ১০ টায়।

আবেদনের শেষ তারিখ: ২ ফেব্রুয়ারি ২০২২ বিকাল ৫.০০ টায়।

কীভাবে আবেদন করবেন: BRTC চাকরির বিজ্ঞপ্তি brtc.teletalk.com.bd-এ আবেদন করুন।

BRTC  জব সার্কুলার ২০২২ ইমেজ / PDF ডাউনলোড

আপনি কি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) জব সার্কুলার ২০২২ ইমেজ খুঁজছেন? তাহলে আপনি বিস্তারিত দেখুন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চাকরির সার্কুলার চিত্রগুলি নীচে দেওয়া হল। তাই নিচে থেকে BRTC জব সার্কুলার ২০২২ ভালো করে  দেখুন।

BRTC জব সার্কুলার ২০২২

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি ২০২২

brtc.teletalk.com.bd চাকরির বিজ্ঞপ্তি ২০২২

BRTC

আবেদনঃ

আমাদের ওয়েবসাইট সরকারি চাকরি নিয়মিত প্রকাশ করে। jobcenterbd.com হল বাংলাদেশে সাম্প্রতিক BD সরকারি চাকরির বিজ্ঞপ্ত, বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চাকরির বিজ্ঞপ্তি ২০২২, ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এবং কোম্পানির চাকরির সার্কুলার খুঁজে পাওয়ার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) জব সার্কুলার ২০২২ এবং অন্যান্য নতুন চাকরির সার্কুলার পড়ুন।

আরো বিস্তারিত জানতে এবং নতুন নতুন চাকরির খবর পাওয়ার জন্য ভিজিট করুন এই সাইটে  ঃ http://Jobcenterbd.com

আমাদের ওয়েবসাইটে আরো বিভিন্ন চাকরির খোজ-খবর জানতে এবং নিয়োগের পরিক্ষায় অংশগ্রহনে নিজের অনুশীলন করতে ভিজিট করতে ক্লিক করুন ঃ মডেল টেস্ট

শেয়ার করে  রাখুন……….