কম্পিউটার অপারেটর নেবে ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ প্রতিষ্ঠান

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ জব সার্কুলার ২০২২ প্রকাশিত হয়েছে।

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ একটি স্বায়ত্তশাসিত শিক্ষা ও কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা প্রতিষ্ঠান। এই একাডেমির সংক্ষিপ্ত নাম NACTAR। একাডেমিটি সরকারের শিক্ষা মন্ত্রণালয় দ্বারা নিয়ন্ত্রিত হয়। বাংলাদেশ গণপ্রজাতন্ত্রের NACTAR ২০০৫ সালে আইন দ্বারা প্রতিষ্ঠা লাভ করে।

২০০৫ সালের ১২ তারিখে বাংলাদেশের জাতীয় সংসদ কর্তৃক বহুভাষিক শর্টহ্যান্ড, টাইপরাইটিং এবং সাচিবিক বিজ্ঞান প্রশিক্ষণের উপর ভিত্তি করে ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত “ন্যাশনাল ট্রেনিং অ্যান্ড রিসার্চ একাডেমি ফর মাল্টিলিঙ্গুয়াল শর্টহ্যান্ড, (এনটিআরএএমএস) নামে প্রাক্তন প্রতিষ্ঠান বাতিলের ঘোষণা দিয়ে পাস হয়।

বাংলাদেশ ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির সার্কুলার ২০২২ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.nactar.gov.bd-এ প্রকাশ করেছে। NACTAR  চাকরির বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশ NACTAR ফলাফল ২০২২, বাংলাদেশ NACTAR ২০২২ এর চাকরির বিজ্ঞপ্তি, www.nactar.gov.bd চাকরির বিজ্ঞপ্তি ২০২২, নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২,

NACTAR চাকরির বিজ্ঞপ্তি এবং ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির জন্য আবেদন ২০২২, ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি এবং আবেদন প্রক্রিয়া ২০২২,  NACTAR ফলাফল পিডিএফ ডাউনলোড, NACTAR চাকরির সার্কুলার ২০২২,ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ  চাকরির বিজ্ঞপ্তি ২০২২।

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ  চাকরির বিজ্ঞপ্তি ২০২২

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির সার্কুলার ২০২২ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.nactar.gov.bd-এ প্রকাশ করেছে। ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ নতুন সরকারি চাকরির  বিজ্ঞতি দেয়। বাংলাদেশের নতুন চাকরির বিজ্ঞপ্তি ,ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি চাকরির ওয়েবসাইটে ও বিবরণ দেখতে পারেন।

NACTAR চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। nactar.gov.bd চাকরির বিজ্ঞপ্তি হল সেরা সরকারি চাকরির সার্কুলার ২০২২এর মধ্যে একটি। তাই বাংলাদেশ NACTAR চাকরির সার্কুলার সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত পড়ুন। এই ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির সার্কুলার ২০২২-এর জন্য যে পোস্টটি আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মিলে তা অনুগ্রহ করে দেখুন করুন। 

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির সার্কুলার ২০২২

আমরা ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির সার্কুলার সম্পর্কে সকল প্রকার তথ্য প্রকাশ করেছি।২০২২ সালে এই সরকারি চাকরি পেতে দয়া করে সার্কুলার পিডিএফ এবং ছবিটি মনোযোগ সহকারে পড়ুন। এছাড়াও, আপনি আমাদের www.Jobcenterbd -এ বাংলাদেশ ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এর মতো সব সরকারি চাকরির বিজ্ঞপ্তি পাবেন।

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

চাকরির সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম:  ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে

চাকরির শ্রেণী: সরকারি চাকরি

লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২১

আবেদন শুরুর তারিখ: ২০ ডিসেম্বর ২০২১

আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০২২

কাজের সূত্র: অনলাইন জবস পোর্টাল

কিভাবে আবেদন করবেন: চাকরির সার্কুলার ছবি দেখুন।

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ জব সার্কুলার ২০২২ এর  ইমেজ / PDF ডাউনলোড

বাংলাদেশ ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত বিশদ তথ্যের জন্য, যেমন কিভাবে আবেদন করতে হবে, আবেদনপত্র, আবেদনের ফি, অর্থপ্রদানের প্রক্রিয়া, শিক্ষাগত যোগ্যতা, বেতন, বয়স এবং আরও তথ্য PDF/ইমেজ ফাইলে। নিচে থেকে আবেদন করার আগে নিয়োগ বিজ্ঞপ্তি  ভালো করে দেখুন করুন।

NACTAR  চাকরির বিজ্ঞপ্তি ২০২২

nactar

আবেদনের শেষ তারিখ: ২০ জানুয়ারি ২০২২

অনলাইনে আবেদন করুন: www.nactar.gov.bd 

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২১ পিডিএফ

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কীভাবে আবেদন করবেন: আপনি কি  বাংলাদেশ ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২২ -এর জন্য আবেদন করতে আগ্রহী, তাহলে  নিয়োগের বিজ্ঞাপনের নিয়মগুলি মেনে আপনার আবেদন জমা দিন। আবেদন করার আগে দয়া করে  সার্কুলার ইমেজটি  ভালো করে দেখুন।

বাংলাদেশ ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির বিজ্ঞপ্তি ২০২২

সাবধানে ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির আবেদনপত্র পূরণ করুন। দয়া করে মনে রাখবেন যে সকল ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রে দেওয়া আছে ঠিক সেইসব তথ্য দিয়ে আবেদন পত্র পূরণ করবেন এবং  তারপর আপনার  NACTAR চাকরির আবেদন অনলাইনে জমা দিবেন। আপনাকে অবশ্যই NACTAR অনলাইন আবেদন ফি ৭২ ঘন্টার মধ্যে দিতে হবে। আরও প্রয়োজনীয় তথ্যের জন্য অনুগ্রহ করে বাংলাদেশ ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ জব সার্কুলার ২০২২ ইমেজ পড়ুন।

আবেদন করুন

আমরা আমাদের ওয়েবসাইটে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি তাই এই পৃষ্ঠায় ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ(NACTAR) চাকরির বিজ্ঞপ্তি ২০২২ দেওয়া হয়েছে। http://nactar.gov.bd, nactar ২০২২ এর চাকরির বিজ্ঞপ্তি, www.nactar.teletalk.com.bd, চাকরির বিজ্ঞপ্তি  ২০২২, ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চচাকরির বিজ্ঞপ্তি এবং আবেদনপত্র ২০২২,NACTAR চাকরির পরীক্ষার তারিখ এবং NACTAR পরীক্ষার ফলাফল,  NACTAR চাকরির আবেদনপত্র ২০২২

ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ চাকরির আবেদন ২০২২, nactar টেলিটক অনলাইন আবেদন ২০২২,nactar টেলিটক কম বিডি,  বাংলাদেশ NACTAR টেলিটক আবেদন ২০২২,ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ নিউ জব সার্কুলার২০২২ হল এনএসিটিএআর সার্কুলার চাকরির জন্য অনুসন্ধানের বিকল্প পদ্ধতি।

জবসেন্টারবিডি হল সাম্প্রতিক বাংলাদেশের বিভিন্ন সরকারি চাকরির সার্কুলার প্রকাশের ওয়েবসাইট,বাংলাদেশ   চাকরির বিজ্ঞপ্তি ২০২২, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২২, ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি ২০২২, এবং বাংলাদেশে কোম্পানির চাকরির সার্কুলার ২০২২ খোঁজার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে বাংলাদেশ  ন্যাশনাল একাডেমি ফর কম্পিউটার ট্রেনিং অ্যান্ড রিসার্চ জব সার্কুলার ২০২২ এবং অন্যান্য নতুন চাকরির ২০২২ সার্কুলার পড়ুন।

ফেসবুকে বিভিন্ন সরকারি ও বেসরকারি চাকরির আপডেট পেতে প্রতিদিন ভিজিট করুন। অফিসিয়াল ফেসবুক পেজে লাইক ও শেয়ার করুন।

ফেসবুক পেইজ 

আপনি আমাদের মডেল টেস্ট প্রোগ্রামে অংশ নিতে পারেন। যাতে আপনি আরও ভালোভাবে অনুশীলন করতে পারেন এবং বিভিন্ন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন।

মডেল টেস্ট

শেয়ার করে অন্যকে জানার সুযোগ দিন  …….