Govt. Job Circular

ক্যাশিয়ার পদে চাকরি বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর রাজস্ব খাতভুক্ত নিন্মবর্ণিত শুন্য পদসমূহের বিপরীতে সরাসরি নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট হতে অনলাইনে আবেদন আহব্বান করা যাচ্ছে।

যদিও স্বাধীন পরিসংখ্যান কর্মসূচি আগেও দেশে বিদ্যমান ছিল, সেগুলি প্রায়শই অসম্পূর্ণ ছিল বা ভুল ফলাফল তৈরি করেছিল, যার ফলে বাংলাদেশ সরকার ১৯৭৪  সালের আগস্টে পূর্ববর্তী বৃহত্তর পরিসংখ্যান সংস্থাগুলির মধ্যে চারটি, পরিসংখ্যান ব্যুরো, একীভূত করে একটি অফিসিয়াল ব্যুরো প্রতিষ্ঠা করে। কৃষি পরিসংখ্যান ব্যুরো, কৃষি শুমারি কমিশন এবং জনসংখ্যা শুমারি কমিশন।

জুলাই ১৯৭৫ সালে, পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগটি পরিকল্পনা মন্ত্রণালয়ের (বাংলাদেশ) অধীনে তৈরি করা হয় এবং বিবিএস-এর তত্ত্বাবধানের দায়িত্ব দেওয়া হয়। ২০০২ এবং২০১২ এর মধ্যে, বিভাগটি বিলুপ্ত ছিল কিন্তু পরে পুনর্বহাল করা হয়েছিল। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর সদর দপ্তর ঢাকায়। ২০১৯ সাল পর্যন্ত, এটির 8টি বিভাগীয় পরিসংখ্যান অফিস, ৬৪টি জেলা পরিসংখ্যান অফিস, এবং ৪৮৯টি উপজেলা/থানা অফিস রয়েছে।

কিভাবে আবেদন করবেন: চাকরির সার্কুলার ছবি দেখুন।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো

আবেদনের শেষ তারিখ: ১০ ফেব্রুয়ারি  ২০২২ –  http://www.bbs.gov.bd/

আমরা আমাদের চাকরির ওয়েবসাইট  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর চাকরি ২০২২ জব সার্কুলার, পরীক্ষার তারিখ ২০২২ পোস্ট করেছি। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর চাকরি ২০২২  নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। http://bbs.teletalk.com.bd/  চাকরির বিজ্ঞপ্তি ২০২২ সালের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।

তাই বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো চাকরি ২০২২  জব সার্কুলার অনলাইনে  আবেদন সম্পর্কে এই সম্পূর্ণ বিবরণ পড়ুন। এই http://bbs.teletalk.com.bd/ চাকরির সার্কুলার ২০২২-এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী এই বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো আবেদন করুন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো  চাকরি ২০২২ জব সার্কুলার ২০২২ ভালো করে দেখুন এবং বুঝে আবেদন করুন।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) চাকরি ২০২২ 

চাকরির সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম:  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে চাকরি।

চাকরির শ্রেণী: সরকারি চাকরি।

যারা আবেদন করতে পারবেঃ পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

বেতন:  কর্তৃপক্ষ অনুযায়ী

চাকরি প্রকাশিত:  ২৭ জানুয়ারী ২০২২।

আবেদনের শেষ তারিখ:  ১০ ফেব্রুয়ারি ২০২২।

কাজের সূত্র: অনলাইন জবস পোর্টাল।

কীভাবে আবেদন করবেন:  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) চাকরির বিজ্ঞপ্তি http://bbs.teletalk.com.bd/  এ আবেদন করুন।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) জব সার্কুলার ২০২২ ইমেজ/পিডিএফ ডাউনলোড

আপনি কি  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) জব সার্কুলার ২০২২ ইমেজ খুঁজছেন? তাহলে আপনি ঠিক জায়গায় আছেন। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) চাকরি ২০২২ চাকরির সার্কুলার  পিডিএফ নীচে দেওয়া হল। তাই নিচে থেকে বিবিএস জব সার্কুলার ২০২২ দেখুন করুন।

BBS

 আবেদন করুনঃ

আবেদনের শেষ তারিখ: ১০ ফেব্রুয়ারি   ২০২২।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)  চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আমরা আমাদের ওয়াবসাইটে এ একটি দৈনিক বিডি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। তাই  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)চাকরির বিজ্ঞপ্তি ২০২২ এই পৃষ্ঠায় দেওয়া হয়েছে। BBS ২০২২ -এর চাকরির বিজ্ঞপ্তি,   চাকরির বিজ্ঞপ্তি ( BBS) ২০২২, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)  জব সার্কুলার  ২০২২

এবং আবেদনপত্র ২০২২, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) চাকরির পরীক্ষার তারিখ এবং  BBS পরীক্ষার ফলাফল ২০২২,  BBS চাকরির আবেদনপত্র ২০২২,  BBS চাকরির আবেদন ২০২২, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)  টেলিটক অনলাইন আবেদন ২০২২,  BBS টেলিটক  BBS টেলিটক আবেদন ২০২২,  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ হল  BBS চাকরি এর জন্য সার্চ করার বিকল্প।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)  চাকরির বিজ্ঞপ্তি ২০২২

যারা বাংলাদেশের  সরকারি চাকরি পেতে চান তাদের জন্য  BBS  সরকারি জব সার্কুলার সবচেয়ে ভালো হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস) এই নতুন চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করুন। আপনি আমাদের জবসেন্টারবিডি  চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন।

জবসেন্টারবিডি হল সাম্প্রতিক বাংলাদেশের বিভিন্ন সরকারি চাকরির সার্কুলার প্রকাশের ওয়েবসাইট,বাংলাদেশ   চাকরির বিজ্ঞপ্তি ২০২২, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২২, ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি ২০২২, এবং বাংলাদেশে কোম্পানির চাকরির সার্কুলার ২০২২ খোঁজার জন্য সেরা ওয়েবসাইট।

তাই অনুগ্রহ করে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো( বিবিএস)  চাকরির সার্কুলার ২০২২ এবং অন্যান্য নতুন চাকরির ২০২২ সার্কুলার পড়ুন।

ফেইসবুকে বিভিন্ন সরকারি, বেসরকারি চাকরির  আপডেট পেতে প্রতিদিন ভিজিট করুন

 অফিসিয়াল ফেইসবুক পেইজ এবং অফিসিয়াল ফেইসবুক গ্রুপে এবং লাইক, শেয়ার করুন।

আমরা আয়োজন করেছি বিভিন্ন মডেল টেস্ট পোগ্রাম। মডেল টেস্ট প্রোগ্রামে অংশগ্রহণ করুন এবং আমাদের সাথে থাকুন:

মডেল টেস্ট 

শেয়ার করে অন্যকে জানার সুযোগ দিন  …….